রামগঞ্জের দরবেশপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাসুদ আলম পাটোয়ারী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 8 October 2021

রামগঞ্জের দরবেশপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাসুদ আলম পাটোয়ারী



সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর 
 ইউনিয়নের  জনপ্রিয় জননেতা মোঃ মাসুদ আলম পাটোয়ারী  আওয়ামী পরিবারেরই সন্তান দরবেশপুর  ইউনিয়ন আওয়ামিলীগের অন্যতম সদস্য। 
১৯৯৬ইং সালে কচুয়া ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি থেকেই তাঁর  আওয়ামীলীগের রাজনৈতিক কর্মকান্ড শুরু করে। এরপর হইতেই তিনি আওয়ামীলীগের সকল  সাংগঠনিক কাজে  জড়িত রয়েছেন। এর মাঝে কয়েকটি বছর প্রবাস জীবন থেকে দেশে ফিরে এসে আবারও আওয়ামীলীগের রাজনীতির সাথে  সখ্যতা  গড়ে তোলেন  দলীয় সকল পোগ্রামে তিনি আর্থিক ও মানষিক সার্বক্ষিন সহায়তা করে আসছেন। 
জোট সরোকারে আমলে অত্র ইউনিয়নের নির্যাতিত ও মামলা হামলার শিকার নেতাকর্মীদের মাসুদ আলম পাটোয়ারী সব সময় অর্থিক এবং মানুষিক ভাবে তার সাদ্য অনুযায়ী সহোযোগিতা করে আসছে। 

কচুয়া আহমেদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  দাতা সদস্য এবং আলিপুর পোলের গোড়া জামে মসজিদের সভাপতি হিসাবে  দীর্ঘ বহুবছর যাবৎ দায়িত্ব পালন করে আসছেন। 


ঈদের সময় ঈদ সামগ্রী ও করেনাকালীন লকডাউনের সময় কর্মহীনদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে মাসুদ আলম পাটোয়ারী। 
মানবিকতাবোধ ও জনগনের প্রতি ভালবাসার থেকে তিনি দীর্ঘদিন থেকে প্রচারপ্রচারনা বিহীন এলাকার উন্নয়ন, গরীব অসহায় ও দলীয় নেতাকর্মীদের সহযোগিতা করে আসছেন৷

ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, মোঃ মাসুদ আলম পাটোয়ারী  সবসময়ে দলের অসহায় ও নির্যাতিত কর্মীদের খোঁজ খবর রাখেন। তিনি একজন জনবান্ধব নেতা। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষ উপকৃত হবে এবং এলাকায় আরও উন্নয়ন হবে বলে আমরা  আশা করি ।

শোশালিয়া,আলিপুর, দরবেশপুর,আইয়েনগর ও কচুয়ার লোকজন  জানান, দূঃখে – সুখে মাসুদ আলম পাটোয়ারী  কে আমরা কাছে পেয়েছি। আমরা তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।


মাসুদ আলম পাটোয়ারী বলেন, জনগন চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য দীর্ঘ থেকে  দাবী করে আসছে  তাই  আমি মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নিকট এলাকার মানুষের দাবীর কথা জানিয়ে  দলীয় মনোনয়ন চাইবো। আর চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি দলীয় মনোনয়ন পেয়ে নৌকা মার্কায় নির্বাচন করলে ইনশাআল্লাহ  বিপুল ভোটে বিজয় লাভ করবো। 


এতে দলীয় নেতাকর্মীসহ জনগন আগামী ইউপি নির্বাচন রামগঞ্জ উপজেলার দরবেশপুর  ইউনিয়নের রাজনীতিক অস্থিতিশীলতা ও রাজনীতিক অবস্থানের দিক থেকে যোগ্যতম হিসেবে মোঃ মাসুদ আলম পাটোয়ারীকে
চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জোরদাবী জানিয়ে আসছেন৷

 এ ব্যাপারে মাসুদ আলম পাটোয়ারী   বলেন, জনগন দীর্ঘদিন থেকে আমাকে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য জোর দাবী করে আসছেন, আমিও সিদ্ধান্ত নিয়েছি  আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের  সম্বনয়ে আমার প্রিয় নেত্রী, আমার রাজনীতির অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোয়ন দিলে জনগনের আরো অধিকরত সেবা করার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হব৷ না হয় অতীতের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন কর্মী হিসেবে সবসময়ই  জনগনের সেবা করে যাব৷

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages