রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোজাম্মেল হোসেন শাওন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 15 October 2021

রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোজাম্মেল হোসেন শাওন



নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২ নং নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী,রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন শাওন।  

মুক্তিযুদ্ধা ও আওয়ামী পরিবারের এই সন্তান নৌকার মনোনয়ন প্রত্যাশী শাওন আশা করেন  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা এবারের নির্বাচনে তাঁকে নৌকার মনোনয়ন দিবেন। আর মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে বিজয় লাভ করে। 
সর্বকালের সর্বশ্রেষ্ট্র বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা'র নির্দেশনা মোতাবেক মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত,উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকা রাখার মাধ্যমে ২নং নোয়াগাঁও ইউনিয়নকে নৈরাজ্য, দূর্নিতী ও মাদকমুক্ত করে প্রযুক্তিনির্ভর সুশিক্ষিত, সুখী-সমৃদ্ধ এবং আধুনিক ইউনিয়ন হিসেবে সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করবেন।

 এলাকার অনেকগুলো শিক্ষা প্রতিষ্ঠান,  সামাজিক সংগঠন  ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকার কারনে সবসময় এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থাকেন তিনি। 
এছাড়াও তিনি একজন সুশিক্ষিত ২০০০সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এম.এস.এস ও ২০১৪ সালে দি পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে এল.এল.বি পাস করে বর্তমানে সফলতার সাথে ব্যবসা করে আসছেন। 


মোঃ মোজাম্মেল হোসেন শাওন   বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রজীবনেই রাজনীতিতে সক্রীয় ছিলেন তিনি  ১৯৯০ সালে এম.ইউ সরকারি উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থাই ছাত্রলীগের সকল কর্মসূচীতে যোগ দেন, ১৯৯১ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য, ১৯৯৩ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের যুগ্ম আহবায়ক দায়িত্বে ছিলেন এবং বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মসূচীতে সক্রিয় ভূমিকা রাখেন।



নোয়াগাঁও  ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন শাওন এই প্রতিবেদককে  বলেন, ছাত্রজীবন থেকেই সবসময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কর্মকান্ডে সক্রীয় ছিলাম। জনতা আমার সাথে আছে। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এসময় তিনি আরো বলেন, সবাইকে সাথে নিয়ে  মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করে নোয়াগাঁও  ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন গড়তে চান তিনি।

তিনি  আরো বলেন, ১৯৯১ সালে দেওয়ান সুলতানের নৌকা মার্কার  নির্বাচন থেকে শুরু করে এই পর্যন্ত যতগুলো জাতীয় ও স্হানীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে   আমি প্রত্যেকটি নির্বাচনে আওয়ামীলীগের  মনোনীত প্রর্থীর পক্ষে কাজ করেছি এবং কেন্দ্রের দায়িত্ব পালন করেছি।


No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages