জাতীয় শোক দিবসে রামগঞ্জে ৩০ হাজার লিটার অক্সিজেন দিলেন ডঃ আনোয়ার খান এমপি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 17 August 2021

জাতীয় শোক দিবসে রামগঞ্জে ৩০ হাজার লিটার অক্সিজেন দিলেন ডঃ আনোয়ার খান এমপি



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ


লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ হাজার লিটার অক্সিজেন ও করোনা প্রতিরোধে বিভিন্ন সুরক্ষাসামগ্রী দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

রোববার দুপরে হাসপাতাল অডিটোরিয়ামে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকীর এক আলোচনা সভা শেষে এসব চিকিৎসা ও সুরক্ষাসামগ্রী হস্তান্তর করা হয়।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে প্রেস সচিব নাজমুল হাসান সৈকত ও একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী হাসপাতাল কর্মকর্তা গুনময় পোদ্দারের নিকট এসব সামগ্রী হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, ৩নং ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, রামগঞ্জ বিআরডিবির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভুইয়া সুমন, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, যুগ্ম আহ্বায়ক সৈয়দ মোজাম্মেল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আটিয়া, যুগ্ম আহ্বায়ক রবিউল জামান অপু মালসহ আরও অনেকে।

এর আগে রোববার সকালের দিকে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে সংসদ সদস্য ড. আনোয়ার হোসেনে খানের অর্থায়ন ও দিকনির্দশনায় উপজেলার সকল মসজিদে একযোগে দোয়া, মোনাজাত এবং পৌরসভাসহ ১৬০ ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

এছাড়া বেলা ১১টায় জুম মিটিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. আনোয়ার হোসেনে খান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages