রামগঞ্জের পানপাড়া হাইস্কুল এন্ড কলেজে প্রধান শিক্ষক নিয়োগ জানেননা অন্য শিক্ষকরা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 10 April 2021

রামগঞ্জের পানপাড়া হাইস্কুল এন্ড কলেজে প্রধান শিক্ষক নিয়োগ জানেননা অন্য শিক্ষকরা



রামগঞ্জ  (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
করোনা ভাইরাসের প্রার্দুরভাব ঠেকাতে ২য় দফায় লকডাউন চলাকালীন সময় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও প্রধান শিক্ষক নিয়োগ করা যাবে। সরকারী অফিস আদালত যেহেতু খোলা রয়েছে সেখানে  প্রধান শিক্ষক নিয়োগে কোন সমস্যা থাকার কথা নয়। গত ৮এপ্রিল কাউকে না জানিয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির লোকজন,ডিজির প্রতিনিধি,ও শিক্ষাবোর্ডের প্রতিনিধিদের ম্যানেজ করে গোপনে বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল হান্নানকে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগের ঘটনায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোনাজের হোসেন ১০ এপ্রিল (শনিবার) দুপুরে সাংবাদিকদের এসব কথা বলেন।
সরজমিনে গেলে বিদ্যালয়ে থাকায় কয়েকজন
 শিক্ষক ও কর্মচারী জানান, কবে কিভাবে কোথায় প্রধান শিক্ষক নিয়োগ হয়েছে আমরা কেউ জানিনা।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রাধান শিক্ষক মোঃ আবদুল হান্নানের সাথে ০১৭২৮২২১০২৩ নাম্বারে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 
নিয়োগ কমিটিতে থাকা ডিজির প্রতিনিধি রামগঞ্জ এমইউ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড.ওয়াদুধ খান বলেন, নিয়োগ পরীক্ষার সময় ৪জন পরীক্ষা দিয়েছে। ৫ জন নয়। তবে ৪ জনের পক্ষ থেকে আমি মোঃ আবদুল হান্নান নামের একজনকে নিয়োগের জন্য সুপারিশ করেছি। ম্যানেজিং কমিটি চুড়ান্ত নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত নিবেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ খোরশেদ আলম পাটোয়ারী জানান, প্রধান শিক্ষক নিয়োগের আগে ম্যানেজিং কমিটি কোন মিটিং আহবান না করে চরম গোপনীয়তার মাধ্যমে নিয়োগ পক্রিয়া সম্পন্ন করেছে।  গোপনে ম্যানেজ প্রক্রিয়ার মাধ্যমে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দিয়েছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলাম জানান, নিয়োগের সকল প্রক্রিয়া অবলম্বন করেই প্রধান শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। আর আমি যেখানে দায়িত্বে আছি সেখানে অনিয়মের কোন সুযোগ নেই।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages