সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Monday, 26 April 2021

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি



রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতাঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে ছাত্রদল কর্মী এখন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা শীর্ষক সংবাদ প্রকাশের পর দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক ও রামগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তানকে বিভিন্ন মাধ্যমে হুমকি দিয়েছেন। এ ব্যাপারে সোমবার (২৬ এর্পিল) সে বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর ৮১৭

জানা যায়, গত মঙ্গলবার নিজের ফেইজবুক আইডি এবং পরে দৈনিক ইত্তেফাকে ছাত্রদল কর্মী এখন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা  শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে সেই আওয়ামীলীগ নেতার পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক আইডি সৈয়দ ফায়সাল মাহমুদ, md m r kanon ,রিয়াদ হোসেন তাদের নিজস্ব ফেইজবুক আইডি এবং কয়েকটি ফ্যাক আইডি থেকে অশ্লিল ভাষায় গালমন্দ ও হুমকি প্রধান করেন। এবং সাংবাদিক জাকির গত শুক্রবার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ থেকে আসার পতে হেলমেট পরা কিছু লোক তাকে আক্রমনের চেষ্টা করে।

এ বিষয়ে সাংবাদিক জাকির হোসেন মোস্তান জানান, সংবাদ প্রকাশের পর কামরুজ্জামন শুভর পক্ষ নিয়ে তারা আমাকে অশ্লিল ভাষায় গালমন্দ করেছেন। পরে তাদের ফেইজবুক আইডিসহ আরো কিছু ফ্যাক আইডি থেকে আমার এবং আমার এক সহকর্মী রহমত উল্যার ছবি দিয়ে অজ্ঞাত পত্রিকার নামে ভুয়া সংবাদ প্রচার করে হুমকি প্রধান করেছেন। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এদেরকে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছি। 
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির মোস্তান একজন সৎ ও আদর্শবান সাংবাদিক। তার বিরদ্ধে মামলা আছে বলে যারা ভুয়া সংবাদ প্রচার করেছেন এবং হুমকি-দমকি দিয়েছেন পুলিশ তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages