চন্দ্রগঞ্জে ১১ বছরের মেয়ের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 2 April 2021

চন্দ্রগঞ্জে ১১ বছরের মেয়ের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা



নিজস্ব প্রতিবেদকঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ বাজারে ১১ বছরের মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার এস আই আব্দুর রাহিম বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় চন্দ্রগঞ্জ উত্তর বাজারের পোষ্ট অফিস সংলগ্ন মহিন মিয়াার ৫ তলা বিল্ডিং এর ২য় তলায় একটি কক্ষের জানালার সাথে ফাঁস দেওয়া অবস্থায় মারিয়া আক্তার (১১) নামের একটি মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মারিয়া পাঁচপাড়া গ্রামের আহম্মদ আলী পাটোয়ারী বাড়ির কুয়েত প্রবাসী মোঃ শাহজাহানের বড় মেয়ে। তারা মহিন মিয়ার বিলিংয়ের ২য় তলায় ভাড়া থাকত। মৃত মারিয়া, তার মা ও ৮ বছরের ছোট ভাই ইবনে ওবায়েদ আরিয়ান এই ৩ তারা এই বাসায় থাকত। মারিয়া স্থানীয় আলহ্বাজ ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী বলে জানা যায়।

মারিয়ার মা জানায় দুপুরে খাবার শেষে মারিয় একা ঐ রুমে যায়, আমি আর আরিয়ান আমাদের রুমে ঘুমিয়ে পড়ি। আসরের নামাযের সময় মারিয়াকে নামায পড়ার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ পাই নাই। পরে স্থানীয় লোক জনকে ডেকে আনি এবং বাহিরের জানালা দিয়ে তারা দেখে মারিয়া ঝুলে আছে। পরে পুলিশে খবর দিলে চন্দ্রগঞ্জ থানার এস আই আব্দুর রাহিম সঙ্গীয় ফোর্সসহ এসে দরজা ভেঙ্গে ঘটনার সত্যতা দেখে।

ঘটনা শুনার সাথে সাথে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক ঘটনার স্থলে পোঁছায় এবং লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মিমতানুর রহমান ঘটনারস্থল পরিদর্শন করেন। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মেয়েটি আত্ন-হত্যা করেছে। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে লাশটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages