রামগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 17 February 2021

রামগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা


রামগঞ্জ ( লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন এর যুবলীগের যুগ্ন আহবায়ক মোরশেদ মোরশেদ আলম কে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।
১৬ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে উপজেলার ব্রাহ্ম পাড়া সনুয়া ব্রিজ সংলগ্ন দুলালের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। এনিয়ে আজ বুধবার ১২ জনকে আসামি করে থানায় একটি  মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানায়, রাজনৈতিক সহিংসতার ঘটনায় ২০১৪ইং সালে   যুবলীগ নেতা মোরশেদ আলম বাদী হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে।   
এরই সূত্র ধরে ঘটনার দিন রাতে মোরশেদকে একা পেয়ে  ব্রাহ্ম পাড়া সরকার বাড়ির দুলাল, জয়নাল ও ভূঁইয়া বাড়ির বাহার এর নেতৃত্বে ১৫/২০  জন লাঠিসোটা নিয়ে ঐ যুবলীগ নেতার উপর হামলা চালায়। মোরশেদের  আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 
এব্যাপারে দুলাল, বাহার ও আজিজ উল্যা বলেন,কাটাখালী সুইচগেট থেকে চাঁদপুর সীমানা পর্যন্ত খালটি প্রতিবছরের মতো এবারও মোরশেদ ও তার লোকজন পানি নিশকাশন করে মাছ বিক্রি করার জন্য চেষ্টা চালায় এতে এলাকাবাসী বাঁধা প্রদান করে বলে ইরি মৌসুমে এখালের পানি দিয়ে  এ এরিয়া ১৮০০ একর ধান চাষ করা হয় কোন অবস্থায়ই এখালের নিষ্কাশন করা যাবে না।তখনই মোরশেদ বলে উত্তর সে এখালে পানি নিষ্কাশন করে মাছ নিবেই অন্যথায় তাকে দুই লক্ষ টাকা দিতে হবে।
এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাকে দাওয়া করে মারপিট করার কথাটি সঠিক নয়।

ইউনিয়ন আওয়ামিলীগে সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা ও যুবলীগের আহ্বায়ক আবদুর রব বলেন, খালে মাছ ধরার বিষয়টি সঠিক নয়।হামলাকারীরা সবাই বিএনপি ও জমায়েতর কর্মি পূর্বে রাজনৈতিক সহিংসতার মামলায় মোরশেদ বাদী হওয়ার কারনেই তারা এই ধরনের হামলা চালায়। 
 ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীন খাঁন বলেন,মোরশেদের সাথে তাদের পূর্বেই দন্ধ ছিল তাই ঐ দিন একা পেয়ে এ হামলা চালায়। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages