রামগঞ্জে ছাত্রদলের সকল ইউনিটের নবনির্বাচিত আহবায়ক কমিটি গঠন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 17 February 2021

রামগঞ্জে ছাত্রদলের সকল ইউনিটের নবনির্বাচিত আহবায়ক কমিটি গঠন




মোঃ রাজু হোসেন,  রামগঞ্জ( লক্ষীপুর) প্রতিনিধি,
লক্ষীপুরের রামগঞ্জে ছাত্রদলের সকল ইউনিটের নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা এই নবনির্বাচিত কমিটি ঘোষনা  করা হয়। 
এই কমিটি ঘোষনা করেছেন লক্ষীপুর জেলা ছাত্রদলের সভাপতি হাছান মাহমুদ ইব্রাহিম  ও লক্ষীপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন। লক্ষীপুর জেলা ছাত্রদলের কার্যালয় থেকে এই কমিটি ঘোষনা করা হয়েছে। 

রামগঞ্জ ছাত্রদলের তিনটি ইউনিট রয়েছে, প্রথমে রামগঞ্জ উপজেলা ছাত্রদলকে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এখানে আহবায়ক জহির রায়হান বাবু, সদস্য সচিব রাকিব হাসান, যুগ্ন আহবায়ক ১৫  জন ও সদস্য  করা হয়েছে ৪ জনকে।

 রামগঞ্জ কলেজ শাখাকে ৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সাজানো হয়েছে। এখানে আহবায়ক মোঃ বাহার হোসেন। সদস্য সচিব কামরুল দেওয়ান। যুগ্নআহবায়ক ৫ জন ও সাধারন সদস্য করা হয়েছে ২ জনকে।

রামগঞ্জ পৌর ছাত্রদলের নবনির্বাচিত কমিটি সাজানে হয়েছে ১৯ সদস্য বিশিষ্ট। এখানে আহবায়ক মোঃ শাহিন আলম মুন্না।  সদস্য সচিব মোঃ হুমায়ুন কবির সাদ্দাম। যুগ্নআহবায়ক ১৩ জন ও  সাধারন  সদস্য  করা হয়েছে ৪ জনকে।

নবনির্বাচিত কমিটি ঘোষনার পরপরই  রামগঞ্জ  উপজেলা ও পৌরসভা বিএনপির সকল অঙ্গসংগঠন সামাজিক যোগাযোগের  মাধ্যমে এই নবনির্বাচিত কমিটিগুলোকে অভিন্দন ও শুভেচ্ছা জানাতে থাকে।

নবনির্বাচিত এই কমিটি পেয়ে রামগঞ্জ উপজেলা ছাত্রদলের নবনির্বাচিত আহবায়ক জহির রায়হান বাবু বলেন,
আমি রামগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক হতে পেরে খুবই আনন্দিত। আমি ধন্যবাদ জানাচ্ছি  লক্ষীপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন ভাইসহ রামগঞ্জ উপজেলা ও পৌরসভার সকল ইউনিটের নের্তৃবিন্দুকে।
আমার রাজনীতি জীবন শুরু হয়েছে সোনাপুর ১ নং ওয়ার্ড ছাত্রদল  নিজ গ্রাম থেকে, পরে কলেজ শাখার ছাত্রদলের যুগ্নআহবায়ক হই, তার পরে পূর্ণাঙ্গ কমিটিতে কলেজ শাখা ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়েছি। বর্তমানে উপজেলা ছাত্রদলের আহবায়ক নির্বাচিত হয়েছি। আমি মনে করি আমি আমার ন্যায্য অধিকার পেয়েছি। এই ছাত্রদল আমার প্রানের সংগঠন। আমি আমার জীবনের চেয়েও  এই সংগঠনকে অনেক ভালোবাসি। অনেক নিয্যাতিত হয়েছি,  অনেক মাইর খেয়েছি, অনেক রাতে ঘুমাতে ও পারিনি, অনেক কষ্ট করেছি, তবুও ভালোবাসি প্রানের সংগঠন ছাত্রদলকে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages