কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 14 January 2021

কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত



রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধি ঃ

আসছে আগামী ৩০ জানুয়ারি ২০২১ রামগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌর ১নং সোনাপুর ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় করেছে কাউন্সিলর প্রার্থী কামরুল হাসান ফয়সাল মাল।

আজ (১৪ জানুয়ারি) বৃহস্পতিবার, সকাল ৮ টায় ওয়ার্ডের বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে মানুষের মাঝে নিজের নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন। এবং ৩০ তারিখ  প্রতীক পাঞ্জাবী মার্কায় ভোট দেওয়ার আহ্বান করেন। তিনি সর্বশেষ সকলের কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন।

কাউন্সিলর প্রার্থী কামরুল হাসান ফয়সাল মাল ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনাদের পাশে থাকার জন্য আমি এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নিতে আসিনি আপনাদেরকে দেওয়ার জন্য এসেছি। আমি আশাবাদী আপনাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও ভোটের মাধ্যমে পাঞ্জাবি মার্কা বিজয়ী হবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, মাননীয় এমপি ড. আনোয়ার হোসেন খানের সহায়তা  এলাকার উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করে যাবো। রাস্তাঘাট,স্কুল ,মাদ্রাসা এবং পুনর্বাসন নির্মাণে আগ্রহী ভূমিকা পালন করবো। যে যেটার প্রাপ্য আমি তাদের ঘরে গিয়ে পৌঁছে দেব। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত অসহায়, গরীব দুঃখী, মেহনতী মানুষের পাশে দাঁড়ানো ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন, শাহাদাত হোসেন মিল্টন, মিলন আটিয়া, এস এম মোজাম্মেল, সামছুল আলম বাহার, রবিন মাল, আহমেদ কাউছার,  ফারুক হোসেন,  মো: রুবেল, মোবারক হোসেন, সাইফুল ইসলাম, হাতেম আটিয়া সহ সোনাপুর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages