হতদরিদ্র দুলাল মিয়ার পাশে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 1 January 2021

হতদরিদ্র দুলাল মিয়ার পাশে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব



রামগঞ্জ  প্রতিনিধি: 
রিক্সাচালক দুলাল মিয়া। বাড়ী লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামে। ৪ কন্যা সন্তানের জনক দুলাল মিয়ার অটোরিক্সাটি সম্প্রতি প্রতারক চক্রের খপ্পরে পড়ে খোয়ানোর পর চোঁখে অন্ধকার দেখেন তিনি। পরিবারের উপার্জনের একমাত্র অবলম্বন হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
দুলাল মিয়ার এ দুঃসময়ে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের পক্ষ থেকে নেয়া হয় মানবিক উদ্যেগ। তারই অংশ হিসাবে মাত্র এক সপ্তাহের ব্যবধানে দেশ বিদেশের মানবিক ব্যক্তিদের আর্থিক সহায়তা দিয়ে কেনা হয় ব্যাটারীচালিত নতুন অটোরিক্সা। এছাড়াও আগের ক্রয়কৃত চুরি হওয়া রিক্সার বাকী টাকা পরিশোধেও নেয়া হয় ব্যবস্থা। 
নতুন বছরের প্রথমদিনেই দুলাল মিয়ার হাতে আনুষ্ঠানিকভাবে অটোরিক্সাটি হস্তান্তর করা হয়। রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব মিলনায়তনে আজ শুক্রবার সকাল ১১টায় সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাক্মা ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন দুলাল মিয়ার কাছে অটোরিক্সার চাবি তুলে দেন।
সংগঠনের সভাপতি দৈনিক দেশ রূপান্তর লক্ষ্মীপুর প্রতিনিধি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক জাহীদ হাসান পাবেলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চট্টগ্রামস্থ খাদেম সূ কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর মোঃ গোলাম রহমান রিফাত, ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশন সভাপতি রিয়াজ আহম্মেদ, সাধারণ সম্পাদক রানা আহম্মেদ, রামগঞ্জ উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের সাধারণ ডাক্তার আরমান খাঁন জয়, রবিউল ইসলাম রাজন ও মাওলানা এমরান হোসেনসহ সংগঠনের সদস্যবৃন্দ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages