নাগরপুরে বেকড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লুৎফর এর মোটর শোভাযাত্রা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 1 January 2021

নাগরপুরে বেকড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লুৎফর এর মোটর শোভাযাত্রা



মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ
সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। আইন অনুযায়ী ২০২১ সালের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই। এ নিয়ে ইতোমধ্যে নির্বাচনের উপযোগী ইউনিয়ন পরিষদের তালিকা চেয়ে জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।
এখনও নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে নির্বাচন ঘিরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নে বইছে আগাম নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে-দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা। অনেকেই আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। দলীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন আদায়ে ব্যানার, ফেস্টুন ও চা-চক্রে নিজেদের জানান দিচ্ছেন অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে প্রচার-প্রচারণা। শুধু মাঠেই নয়, দলীয় সমর্থন পেতে একই ইউনিয়নে একাধিক প্রার্থীর পক্ষ থেকে চলছে নানারকম তদবির, রাজনৈতিক কার্যালয় হয়ে উঠেছে সরগরম। দলীয় সমর্থন পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছে ওই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা।
সরেজমিনে গেলে স্থানীয়রা বলেন, এবারের নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের অনেকেই দলীয় মনোনয়ন চাইবেন। সকলের প্রত্যাশা দল যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিবে।আসন্ন বেকড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থী হিসেবে ইতিমধ্যে প্রচার প্রচারনা শুরু করে দিয়েছেন বেকড়া ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান।

 শুক্রবার(১জানুয়ারী)  বিকেলে  তিনি বেকড়া ইউনিয়নের সর্বত্র মোটর সাইকেল শোভাযাত্রা করে জনগণকে তার পক্ষে কাজ করার জন্য উজ্জীবিত করেন। তিনি এ সময় বলেন, দলের একজন পরীক্ষিত কর্মী হিসেবে আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন চাইতে জনগন এবং দলীয় নেতাকর্মীরা তাকে চাপ প্রয়োগ করছেন। তাই তিনি দলীয় নেতৃবৃন্দের কাছে মনোনয়ন চাইবেন। তিনি আশাবাদি বেকড়াকে একটি মডেল ইউনিয়নে রুপান্তর করতে দল তাকে এবার মূল্যায়ন করবেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages