নাগরপুরে বাবুল ব্রিক্সের মালিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 24 November 2020

নাগরপুরে বাবুল ব্রিক্সের মালিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন



মোঃ আব্দুর রাজ্জাক রাজা   নাগরপুর টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের নাগরপুরে পার্টনারশিপ ব্যবসার ৫৬ লাখ ২৯ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনে স্থানীয় ইটভাটার মালিক বাবুল দেওয়ানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ইটভাটার অপর পার্টনার আবুল কালাম আজাদ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ভূক্তভোগী এ অভিযোগ করেন।
এক লিখিত অভিযোগে আবুল কালাম আজাদ উল্লেখ করেন, ২০১৯ সালে ২৫ লাখ টাকা দিয়ে নাগরপুর উপজেলার ঘিওরকোল গ্রামের মোন্নাফ দেওয়ানের ছেলে বাবুল দেওয়ানের মালিকানাধীন মেসার্স বাবুল ব্রিক্স নামে ইটভাটার অর্ধেক শেয়ার কেনেন একই উপজেলার গোপালপুর গ্রামের মৃত আরফান আলীর ছেলে আবুল কালাম আজাদ। এছাড়া দেড় লক্ষ ইট বাবাদ ৯ লাখ টাকা এবং আরও নগদ ৪ লাখ ২৯ হাজার টাকা সহ সর্বমোট ৫৬ লাখ ২৯ হাজার টাকা প্রদান করেন। আমি ইটভাটার অর্ধেক মালিক হওয়া সত্বেও বাবুল দেওয়ান আমাকে না জানিয়ে ইটভাটাটি অন্যত্র বিক্রি করে দিয়েছে। ইটভাটা বিক্রি করে আমাকে আমার পাওনা টাকা পরিশোধ না করে প্রতারনা করে অর্থ আত্ম সাতের পায়তারা করতেছে । এ ঘটনায় কয়েক দফা দেন দরবার ও গ্রাম্য শালিস বৈঠক বসলেও টাকা দিতে তিনি তালবাহানা করেন। 
তিনি সংবাদ সম্মেলনে ওই প্রতারকের বিচার দাবি ও তার অর্থ ফেরত পেতে রাষ্ট্রের সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে বাবুল ব্রিক্সের মালিক বাবুল দেওয়ান বলেন, আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। চুক্তি মোতাবেক কালামের সাথে ব্যবসায়িক সকল পাওনা আমি পরিশোধ করেছি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages