রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 19 October 2020

রামগঞ্জে বসতঘরে হামলা-ভাঙচুর ও নগদ অর্থ লুট


রামগঞ্জ প্রতিনিধিঃ
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরের রামগঞ্জে বসতঘরে হামলা ভাঙচুর ও নগদ অর্থ লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ১৮ অক্টোবর সন্ধ্যার পর উপজেলার লামচর ইউনিয়ন এর রসুলপুর গ্রামের হুড়ি বাড়ির গিয়াস উদ্দিনের বসত ঘরে এ হামলা চালায় পাশ্ববর্তী ভাটের বাড়ির হাবীব। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র (ফাঁড়ি থানায়) এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন বিকেলে রসুলপুরে বাঁশতলা এলাকায় হুড়ি বাড়ীর গিয়াসউদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিনের ছেলে সাথে ভাটের বাড়ির হাবিবের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে হাবিব ধারালো অস্ত্র নিয়ে রিয়াজের বসতঘরের বেড়া কুপিয়ে দরজা ভেঙে ঘরের ভিতরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে। এসময় আলমারি ভেঙে নগদ ২ লক্ষ টাকা নিয়ে যায় হাবীব।
রিয়াজের মা রাজিয়া সুলতানা বলেন, হাবিবের হাতে ধারালো অস্ত্র দেখে আমরা হতভম্ব হয়ে যাই। তাই তাকে কিছুই বলার সাহস হয়নি। মুহূর্তের মধ্যেই হাবিব আলমারি ভেঙ্গে দুই লক্ষ টাকা নিয়ে চলে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত হাবিবকে বাড়িতে পাওয়া না গেলেও তার মা তাসলিমা বেগম জানায় রিয়াজ তার ছেলেকে বেদম পিটিয়েছে তাই রাগের বশীভূত হয় তাদের ঘরে গেলেও কিছুই করেনি। তারা নিজেরা তাদের ঘর কুপিয়ে আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে জানতে চাইলে তদন্তকারী পুলিশ কর্মকর্তা মাসুদ আলম বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages