লক্ষ্মীপুরে র‌্যাব'র অভিযানে ব্যাংক এ্যাকাউন্ট হ্যাকার আটকা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 18 September 2020

লক্ষ্মীপুরে র‌্যাব'র অভিযানে ব্যাংক এ্যাকাউন্ট হ্যাকার আটকা


লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ  
লক্ষ্মীপুরের রায়পুরে গ্রাহকের ডার্চ বাংলা ব্যাংক একাউন্ট হ্যাক করে অর্থ আত্মসাতের ঘটনায় মোঃ দেলোয়ার হোসেন (৪৭) নামে এক হ্যাকারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় উদ্ধার করা হয় নগদ ২৫ হাজার টাকাসহ একটি মোবাইল সেট।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হ্যাকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।

এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুরের রায়পুর সাব রেজিষ্ট্রি অফিস মার্কেটস্থ ইসলামীয়া কনফেকশনারী এন্ড ভ্যারাইটি নামক দোকান থেকে দেলোয়ারকে গ্রেফতার করে র‌্যাব-১১। গ্রেফতারকৃত দেলোয়ার উপজেলার উত্তর কেরোয়া গ্রামের মৃতঃ আব্দুল মতিনের ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গত ৪ আগস্ট দেলোয়ার ও তার সঙ্গীরা মিলে ডাচ্ বাংলা ব্যাংকের এক গ্রাহকের একাউন্ট হ্যাক করে ই-ট্রানজেকশনের মাধ্যমে ২৫ হাজার টাকা উত্তোলন করে হাতিয়ে নেয়। এ ঘটনায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন অপরাধে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে বলে জানান তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages