দিনাজপুরে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হলে সকল ভেদাভেদ সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে মেয়র জাহাঙ্গীর আলম - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 1 September 2020

দিনাজপুরে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হলে সকল ভেদাভেদ সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে মেয়র জাহাঙ্গীর আলম



দিনাজপুর  প্রতিনিধি

 ॥ শহীদ জিয়া দেশে বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। বাংলাদেশকে পৃথিবীর বুকে পরিচয় করিয়েছিলেন। বেগম খালেদা জিয়া মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় প্রতিষ্ঠা করেছেন। দেশে গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হলে সকল ভোদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যের কোন বিকল্প নেই। আমরা ঐক্যবদ্ধ থাকলে আন্দোলনে সফল হবো ইনশাআল্লাহ।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে দিনাজপুর জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।
দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব রেজিনা ইসলাম’র সভাপতিত্বে ও জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুলের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোকাররম হোমেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ শাহিন খান, জেলা তাঁতী দলের আহবায়ক রেজাউল ইসলাম, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিরল শাহিন সুলতানা বিউটি, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্কর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আবু বকর সিদ্দিক, দিনাজপুর পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আবুজার সেতু প্রমূখ।
সভায় অন্যান্য বক্তারা বলেন, নেতিবাচক বক্তব্য থেকে সড়ে এসে আন্দোলনের ধরন পাল্টাতে হবে। আন্দোলনকে সফল করতে হলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সামনে এগিয়ে যেতে হবে। অন্যথায় এগিয়ে যাওয়া যাবে না ও আন্দোলনকে সফলও করা যাবে না। 
আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আখতারুজ্জামান জুয়েল, মোস্তাফা কালাল মিলন, বখতিয়ার আহম্মেদ কচি, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কামরুজ্জামান, দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার, জেলা মহিলাদলের সভাপতি নাজমা মসির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মজিবর রহমান মজিব, সাধারণ সম্পাদক রাসেল আলী চৌধুরী লিমন, যুগ্ম সম্পাদক লতিফুল ইসলাম লিপন, জেলা ছাত্রদলের সভাপতি মো. রেজাউর রহমান রেজা, জেলা জাজাস’র সভাপতি আখতারুজ্জামান আখতারসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল. ছাত্রদল, মহিলাদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদল ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ অসুস্থ বিএনপির নেতাকর্মীদের রোগমুক্তি কামনা, দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages