রামগঞ্জে গরুচোর সন্দেহ ৩ ভাইকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 31 May 2020

রামগঞ্জে গরুচোর সন্দেহ ৩ ভাইকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ 
লক্ষ্মীপুরের রামগঞ্জে গরুচোর সন্দেহ ৩ ভাইকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ এলাবাসী । গণধোলাইয়ে শিকার হওয়া ৩ ভাই হচ্ছে হাজীপুরা গ্রামের আবুল কালামের পুত্র সুমন হোসেন,হানিফ মিয়া ও জাকির হোসেন। 
মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ৩ ভাইকে আটক এবং অটোরিক্সা ভর্তি গরুর মাংস জব্দ করেছে। এব্যাপারে গরুর মালিক আবুল কাসেম বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে। 
সুত্রে জানায়,উপজেলার করপাড়া ইউপির আজিমপুর নোয়াবাড়ির কৃষক আবুল কাসেমের পালিত একটি গরু শনিবার রাতে চুরি হয়। রোববার দুপুরে তার  বাড়ির সামনে দিয়ে একটি অটোরিক্স যোগে পানপাড়া বাজার থেকে মাংস নিয়ে গাজীপুর বাজারে যাওয়ার সময় কাসেম পথরোধ করে। এ সময় অটোরিক্সার মালিক গাড়ী ও মাংস রেখে পালিয়ে যায়। কিছুক্ষনপর ৩ ভাই উপস্থিত হলে গ্রামবাসী চ্যালেঞ্জ করলে এলোমেলো কথা বলাতে ৩ ভাই গনধোলাই  শিকার হয়। এলাকাবাসী  জানান,গনধোলাইয়ে শিকার ৩ভাই দীর্ঘ কয়েক বছর যাবত গরুর মাংসের ব্যবসা করে আসছে। তারা ভোর রাতে বাড়ির সামনে অবৈধ ভাবে গরু জবাই করে বিভিন্ন হাট-বাজারে মাংস পাঠাচ্ছে। মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদুল হক এমদাদ বলেন,গ্রামবাসী গনধোলাই দেওয়ার খবরে পুলিশ গিয়ে ৩জনকে উদ্ধার এবং মাংস জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages