রামগঞ্জে অাব্দুর রশীদ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday, 15 May 2020

রামগঞ্জে অাব্দুর রশীদ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

রামগঞ্জ প্রতিনিধিঃ  
করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী, দুস্থ ও দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন " অাব্দুর রশীদ ফাউন্ডেশন" ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা খুলনা জেলা প্রশাসক  মোহাম্মদ হেলাল হোসাইনের নিজস্ব 
অর্থায়নে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক  উপজেলা অাওয়ামীলীগে সদস্য  তসলিম পাটওয়ারীর তত্ত্বাবধানে
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর জাহানের মাধ্যমে কিছু লোকের  মাঝে ত্রাণ বিতরণ দিয়ে এ কার্যক্রম শুরু করেন। গতকাল  বৃহস্পতিবার সকাল ১০ টায় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।  এরপর ৩ টায়  ভাটরা ইউনিয়নের অাওতাধীন ১ নং ওয়ার্ডের  জয়দেবপুর-কোমরতলায়  ৮০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।
আজ শুক্রবার সকাল ১০ টা হইতে ফাউন্ডেশনের নেতৃবৃন্দ গাড়ি দিয়ে   দল্টা, ভাটরা,বিষ্ণপুর,হরিপুর, মাইঝপাড়া,সহ ইউনিয়নের প্রত্যেকটি গ্রামের হতদরিদ্র অসহায় মানুষের  ঘরে ঘরে   খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।  

তসলিম পাটোয়ারী প্রতিদিন খবর ২৪ কে  বলেন, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসাইনের নির্দেশে এবং তাঁর নিজস্ব  অর্থায়নে  আমি  এলাকায় খাদ্য সামগ্রী  বিতরণ করছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত   অাব্দুর রশীদ ফাউন্ডেশনের পক্ষ থেকে   এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।’ এ পর্যায় ভাটরা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ১৭০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। বৈশ্বিক করোনা মহামারীর মত ভয়ংকর দূর্যোগকালীন সময়ে যে তিনি 
জন্মস্হানের মানুষের প্রতি
ওনার মামত্ববোধ দেখিয়ে আসছেন  তা দৃষ্টান্ত হয়ে থাকবে।

ত্রাণ বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা বেলাল হোসাইন, সদস্য আনোয়ার হোসেন, মিজানুর রহমান, মাসুদ মজুমদার, শাহরিয়ার হোসেন  প্রমুখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages