বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করায় রামগঞ্জে আওয়ামীলীগ নেতাকে মারধর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 21 March 2020

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করায় রামগঞ্জে আওয়ামীলীগ নেতাকে মারধর





রামগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কোরআন খতম শেষে মিলাদ ও মিষ্টি বিতরনের অপরাধে ল²ীপুরের রামগঞ্জে এক আওয়ামীলীগ নেতাকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের বিরুদ্ধে। ১৭ই মার্চ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সমিতির বাজার ওয়াল্ড টাচ কনফেকশনারী ও কপি হাউজে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী কয়েকজন আওয়ামীলীগ নেতা ও বাজার ব্যবসায়ীরা জনান, ঘটনার দিন সন্ধ্যায় স্থানীয় আওয়ামীলীগ নেতা সেলিম চৌধুরী সমিতির বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন খতম ও মিলাদ শেষে বাজারের একটি কপি হাউজে বসে নেতাকর্মীদের সাথে কথা বলছিলেন। হঠাৎ করে মোটর সাইকেল যোগে চেয়ারম্যানের ভাতিজা দেলু, জামাল মেম্বারের ভাই কামাল সরকার, মোল্লা মানিক, রতন সহ ১০/১২ জন এসে সেলিম চৌধুরীকে কিল, ঘুষি, লাথি দিয়ে এলোপাতাড়ি মারধর করে অপহরনের চেষ্টা চালায়। পরে স্থানীয়দের বাধার মুখে দ্রæত পালিয়ে যায় হামলাকারীরা। 

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইমান হোসেন বলেন, সেলিম চৌধুরী মজিব আদর্শের একজন সৈনিক। বঙ্গবন্ধর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করায় যারা সেলিম চৌধুরীকে মারধর করেছে তারা বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না। 

ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন জানায়, ঘটনা স্থলে উপস্থিত ছিলেন তিনি। আওয়ামীলীগ নেতা সেলিম চৌধুরী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে পারে। তাই তার কার্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে মিজান চেয়ারম্যান লোকজন পাঠিয়ে সেলিম চৌধুরীর উপর হামলা চালায়। 

সমিতির বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক সেলিম মাষ্টার বলেন, মূলত আওয়ামীলীগের দলীয় কোন্দলের কারনেই এঘটনা ঘটে। 

আহত আওয়ামীগ নেতা সেলিম চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করায় চেয়ারম্যান আমাকে প্রতিদন্ধী মনে করে তার লোকজন দিয়ে আমার উপর হামলা চালায়। 

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বিষয়টি অস্বীকার করে বলেন, বিষয়টি দুঃখজনক, কে বা কাহারা সেলিম চৌধুরীর উপর হামলা করেছে তা জানেনা তিনি। 

উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সফিক মাহামুদ পিন্টু বলেন, আমি ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages