অস্ট্রেলিয়ার স্টেডিয়ামে ৮৬ হাজার দর্শকের মাঝে করোনা রোগী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 12 March 2020

অস্ট্রেলিয়ার স্টেডিয়ামে ৮৬ হাজার দর্শকের মাঝে করোনা রোগী



গত রোববার অস্ট্রেলিয়া-ভারতের নারী টি-টুয়েন্টি বিশ্বকাপের ফাইনাল দেখতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) হাজির হয়েছিল ৮৬,১৭৪ জন। এত দর্শকের মাঝের এক ব্যক্তির দেহে করোনা ভাইরাসের উপস্থিতি দুশ্চিন্তায় ফেলে দিয়েছে অস্ট্রেলিয়াকে।

ফাইনাল দেখতে স্টেডিয়ামের উত্তর প্রান্তে বসেছিলেন সেই ব্যক্তি। শরীরে ভাইরাসের উপস্থিতি নিশ্চিত হওয়ার পর তাকে সর্বোচ্চ সতর্কতা ও যত্নের সঙ্গে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিবৃতিতে এমসিজি কর্তৃপক্ষ জানিয়েছে, ‘কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তি, যিনি রোববার খেলা দেখতে এসেছিলেন, তাকে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। তার দেহে প্রাথমিক পর্যায়ে ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তিনি উত্তর প্রান্তের এন৪২ সেকশনে বসে খেলা দেখেছেন।

‘যারা এন৪২ সেকশনের আশেপাশে বসেছিলেন, তাদেরকে স্বাভাবিকভাবে চলাফেরার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য ও মানব উন্নয়ন বিভাগ। তবে কোনো প্রকার উপসর্গ দেখা দিলে দ্রুতই চিকিৎসকের পরামর্শ নেয়ার অনুরোধ জানানো হল।’

এদিকে পাঁচ দলের রোড সেফটি টি-টুয়েন্টি সিরিজে পুনের খেলা বাতিল করা হয়েছে। প্রীতি এ টুর্নামেন্টে অংশ নিয়েছেন দুই কিংবদন্তি শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারা। টুর্নামেন্টের মুম্বাই অংশের ম্যাচগুলো হবে দর্শকহীনভাবে।

করোনা ভাইরাস আতঙ্কে স্থগিত হতে পারে ২৬ থেকে ২৯ মার্চের আইসিসি সভাও। দুবাইয়ে এ সভাতেই ঠিক হওয়ার কথা ২০২৩-২০৩১ সাল পর্যন্ত ক্রিকেট সূচির। উপস্থিতি বৈঠক সম্ভব না হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা চালিয়ে যাওয়ার পক্ষে আইসিসি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages