চাল নিতে চেয়ারম্যানের বাড়িতে নয় চেয়ারম্যান চাল নিয়ে মানুষের বাড়িতে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 12 March 2020

চাল নিতে চেয়ারম্যানের বাড়িতে নয় চেয়ারম্যান চাল নিয়ে মানুষের বাড়িতে


সচরাচর দেখা যায় জনপ্রতিনিধি বা দানশীল ব্যক্তিদের বিতরণকৃত চাল, কাপড়, কম্বলসহ অন্যান্য সহযোগী গ্রহণ করতে উপরোল্লেখিত দাতাদের বাসা/বাড়ি কিংবা অফিসে ভিড় করে সহযোগিতা গ্রহণ করে থাকে। এতে মানুষের ভিড়ে পদপৃষ্ট হয়ে প্রাণহানির ঘটনা কম নয়। 

কিন্তু চেয়ারম্যান তো দূরের কথা কোন ইউপি সদস্য বাড়িতে গিয়ে গরীবের জন্য সরকারের দেয়া সহযোগিতা পরিপূর্ণ ভাবে পৌঁছে দিবে এমন নজির তেমন সচরাচর দেখা বা শোনা যায়না। 

কিন্তু তেমন নজির অব্যহতভাবে স্থাপন করে চলছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও পীর সাহেব চরমোনাই মনোনীত লক্ষীপুরের কমলনগর উপজেলার ৮ নং এর চর কাদিরা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান হযরত মাওলানা খালেদ সাইফুল্লাহ সাহেব।  

তিনি হযরত হাফেজ্জী হুজুর রহঃ এর সুযোগ্য জামাতা, তালিমুল কুরআন শিক্ষা বোর্ডের প্রতিষ্ঠাতা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য। 

মাওঃ খালেদ সাইফুল্লাহ সাহেব শুধু বাড়ি বাড়ি গিয়ে সরকারী সহযোগিতা বিতরণ ই করেন না। পাশাপাশি এলাকার রাস্তা-ঘাট সংস্কার ও পুনঃ নির্মাণে নিজে শ্রমিকদের সাথে মিলে কাজ করে অনন্য নজির স্থাপন করে চলছেন। আমরা হযরত ওমর ফারুক রাঃ এর শাসন দেখিনি কিন্তু তিনি ইসলামের শিক্ষা নিয়ে হযরত ওমর ফারুক রাঃ এর অনুসরণ করে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। 

আমি হযরত মাওলানা খালেদ সাইফুল্লাহ সাহেব এর দীর্ঘ নেক হায়াত কামনা করছি।তিনি যাতে ভবিষ্যতে রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন সেই দুআ করছি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages