লক্ষ্মীপুরে সাংবাদিক নির্যাতন ও হামলা-মামলার প্রতিবাদে মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 15 March 2020

লক্ষ্মীপুরে সাংবাদিক নির্যাতন ও হামলা-মামলার প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি  ঃ
 সাংবাদিকদের ওপর নির্যাতন ও হামলা-মামলার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সাংবাদিকরা। রবিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালন করা হয়। উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে লক্ষ্মীপুর প্রেসক্লাব।
এ সময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, ইনডিপেনডেন্ট টিভি ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি আব্বাছ হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল, লক্ষ্মীপুর কন্ঠের সম্পাদক রফিকুল ইসলাম, আমাদের অর্থনীতির প্রতিনিধি জহিরুল ইসলাম শিবলু, আমার সংবাদের প্রতিনিধি আলী হোসেন, বাংলা নিউজের স্টাপরিপোর্টার সাজ্জাদুর রহমান সাজ্জাদ, দেশরূপান্তরের প্রতিনিধি ফারুক হোসেন, বিজনেস বাংলাদেশের নাজিম উদ্দিন রানা, আরটিভির প্রতিনিধি পলাশ সাহা, খবরপত্রের প্রতিনিধি হাবিবুর রহমান সবুজ প্রমুখ।
এ সময় সাংবাদিক নেতারা, অনতিবিলম্ভে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রতিবেদক আল আমিনের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা প্রত্যাহার ও কুড়িগ্রামের সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে জেলা প্রশাসক কর্তৃক ভ্রাম্যমান আদালতে সাজা দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে কুড়িগ্রামের জেলা প্রশাসক পারভিন সুলতানাকে শাস্তির আওতায় আনার দাবি জানান তারা। এ ছাড়া কথায় কথায় সারাদেশে সাংবাদিক নির্যাতন, হামলা-মামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন বক্তারা। এ সব ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবিও জানান বক্তারা। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages